What's happening?

Triangle (2009) Bangla Subtitle – টাইম লুপের খেলা

Triangle (2009) Bangla Subtitle – টাইম লুপের খেলা

Your rating: 0
8 1 vote

ট্রাইএঙ্গেল মুভিটির বাংলা সাবটাইটেল (Triangle Bangla Subtitle) বানিয়েছেন শার্প। ট্রাইএঙ্গেল মুভিটি পরিচালনা করেছেন ক্রিস্টোফার স্মিথ। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন ক্রিস্টোফার স্মিথ। ২০০৯ সালে ট্রাইএঙ্গেল মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৯০,৭৫৩টি ভোটের মাধ্যেমে ৬.৯ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ১২ মিলিয়ন বাজেটের ট্রাইএঙ্গেল মুভিটি বক্স অফিসে ১.৩-১.৬ মিলিয়ন আয় করে।

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ ট্রাইএঙ্গেল
  • পরিচালকঃ ক্রিস্টোফার স্মিথ
  • গল্পের লেখকঃ ক্রিস্টোফার স্মিথ
  • মুভির ধরণঃ ফ্যান্টাসি, মিস্ট্রি, থ্রিলার
  • অনুবাদকঃ Sharp
  • মুক্তির তারিখঃ ১৬ অক্টোবার ২০০৯
  • আইএমডিবি রেটিংঃ ৬.৯/১০
  • রান টাইমঃ ৯৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

ট্রাইএঙ্গেল মুভি রিভিউ

মুভির গল্পে কি বুঝানো হইছে। আমি মনে করি মুভিটা শুরু হয় শেষ দিয়ে। একটু কঠিন লাগতেসে?নাহ,ব্যাপার টা এরকম কিছু না। মুভিটার শেষ সিন এ দেখা যায় একজন মা তার ছেলে সহ গাড়ি এক্সিডেন্ট করে এবং মারা যায়। মা তার ছেলের এই মৃত্যু মেনে নিতে পারেনা কেননা সে তার ছেলেকে অনেক বেশি ভালবাে এবং সে চাই তার সন্তানকে বাচাতে কিন্তু মৃত্যুর উপর কোন সত্য নেই। এক্সিডেন্ট এর পর যে ট্যাক্সি ড্রাইভার আসে সে হল আজরাইল (রূপক অর্থে)। সে মাকে বলে “চলে যাবে কিনা?” কিন্তু মা রাজি হয় না এবং যেখান থেকে ঘটনার শুরু সেখানে নিয়ে যেতে বলে এবং কথা দেয় ফিরে আসবে।ওই জায়গা থেকেই তার লুপিং শুরু হয় এবং গাড়ি এক্সিডেন্ট এর মাধ্যমে সেই লুপিং একটা বৃত্ত সম্পন্ন করে এবং আবার শুরু হয়।

ঘটনার প্রবাহ হল- সে ৫ জন এর একটা টিম এর সাথে সমুদ্র ভ্রমন এ যাবে→মাঝপথে প্রবল ঝড় এ পড়বে→একজন সদস্য ডুবে মারা যাবে→রেড়িও থেকে একজন এর বাচানোর আর্তনাদ আসবে→ঝড় থামবে→একটা বড় লঞ্চ আসবে তাদের সাহায্য করতে→লঞ্চ এর ভিতর মা টা ছাড়া সবাই খুন হবে→মা খুনীকে পানিতে ফেলে দিবে→তার বাড়িতে পৌছাঁবে→ছেলেকে নিয়া গাড়ি নিয়া বের হবে এবং এক্সিডেন্ট করবে।

এখানে মা থাকবে ৪ জন। ১ জন থাকবে ছেলের সাথে বাড়িতে। আরেকজন বন্ধুদের সাথে সাগরের মাঝে সাহায্য প্রার্থী হিসেবে বাকি ২ জন এর একজন থাকবে লঞ্চ এ খুনী হিসাবে অন্যজন থাকবে নিজেকে বাচানোর চেষ্টায়। মুভিটাকে বাস্তবিক ভাবে নিলে লাগবে সব কিছু ভুল আবার সাইকোলজিকালি নিলে বুঝা যাবে কেননা এখানে প্রতিবার একই মানুষ খুন হয়। এখানে একই মানুষটা রূপকে ব্যবহৃত। এখানে মূলত একই ঘটনাটায় বারবার ঘটতেসে। খেয়াল করলে দেখা যাবে। ভিক্টর এর মৃত্যু প্রতিবার ভিন্ন ভাবে হয়। কাপল এর মৃত্যুও হয় ভিন্ন ভাবে এবং গ্রেগ এর মত্যুও। প্রতিবারই খুনীকে পানিতে ফেলে দিবে এবং আরেকদল যাত্রী আসবে এবং তারাও খুন হবে। এটাই লুপিং।

অনেকে অনেক ভাবে এই মুভিটার ব্যাখ্যা দেই। আমার পক্ষ থেকে আমি এটাই বুঝেছি। হয়তো আমার ব্যাখ্যায় কেউ উপকৃত হতে পারেন অথবা সম্পূর্ন ভুল ও হতে পারে।

ধন্যবাদ

Similar titles

Gone Baby Gone (2007) Bangla Subtitle – গন বেবি গন বাংলা সাবটাইটেল
24 (2016) Bangla Subtitle – টুয়েন্টি ফোর বাংলা সাবটাইটেল
1408 (2007) Bangla Subtitle – ১৪০৮ বাংলা সাবটাইটেল
The Raid (2011) Bangla Subtitle – দ্যা রেইড বাংলা সাবটাইটেল
Underworld: Evolution (2006) Bangla Subtitle – আন্ডারওয়ার্ল্ডঃ ইভোল্যুশন বাংলা সাবটাইটেল
Maximum Risk (1996) Bangla Subtitle – ম্যাক্সিমাম রিস্ক
The Call (2020 South Korean film) Bangla Subtitle – (Call)
Trollhunter (2010) Bangla Subtitle – (Trolljegeren)
The Twilight Saga: Breaking Dawn – Part 2 (2012) Bangla Subtitle – দ্য টইলাইট সাগাঃ ব্রেকিং ডাউন – পার্ট ২ বাংলা সাবটাইটেল
Cold Case (2021) Bangla Subtitle – কোল্ড কেস
Arjun Suravaram (2019) Bangla Subtitle – অর্জুন সুরাভারাম
Operation Nakshatra (2019) Bangla Subtitle – অপারেশন নক্ষত্র

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published