ডিসক্লেইমার

আমাদের সম্পর্কে একটা বিষয় সবার কাছে ক্লিয়ার করে নেওয়া উচিত, আপনারা হয় তো ভাবেন বাংলাসাবটাইটেল ডট কম নিজেরা সাব মেকিং করে বা তাদের সঙ্গে অনেক সাব-মেকার রয়েছে। আসলে বিষয়টা এমন কিছুই না, বাংলা-সাব কে ভালোবেসে এই ওয়েবসাইট টি আমরা বানিয়েছি। এখন পর্যন্ত সাবসিনে যত বি-সাব রয়েছে তা একখানে সংগ্রহ করে একটা সুন্দর প্ল্যাটফর্ম তৈরির প্রচেষ্টা করতেছি মাত্র, আমরা কেউই সাব-মেকার না। তবে আবার এমনও না যে আমাদের কোন অনুবাদক ভাইদের সাথে যোগাযোগ নেই। আমাদের এডমিন প্যানেলে যে কয়জন মেম্বার রয়েছে তারা কম বেশি অনেক অনুবাদক ভাই/আপুদের সাথে প্রয়োজনে যোগাযোগ করে থাকেন এবং সাবের আপডেট রাখার চেষ্টা করে।

আমাদের সাইটের ভিজিটর ভাই/আপুরা প্রায় সময় কমেন্টে বলেন, ভাই সাব কবে আসবে? বাকি সাব কোথায়? এতদিন হইছে তাও সাব রিলিজ দিচ্ছেন না কেনো? আর কতদিন অপেক্ষা করবো? ইত্যাদি ইত্যাদি। ভাই এত কিছুর উত্তর আমাদের সব সময় জানা থাকে না। তবে আমরা কিন্তু আপনাদের এই কমেন্ট গুলো এপ্রুভ দিই, কেননা যদি আপনার এই কমেন্ট টা কোন অনুবাদক ভাই আমাদের সাইট ভিজিট করতে এসে দেখতে পায় তাহলে হয় একটা কিছু রিপ্লে পেতে পারেন।

ভাই আপনাদের একটা বিষয় বুঝতে হবে, অনুবাদকরা বি-সাব বানায় শখের বসে। এখানে তারা সাব কবে রিলিজ দিবে, কতদিন পর দিবে, কেনো আর সাব রিলিজ দিচ্ছে না, এগুলো সাব-মেকার ভাই/আপুদের একান্ত ব্যক্তিগত বিষয়। তবুও তারা অনেক শ্রম দিয়ে আমাদের জন্য একের পর এক মুভি+টিভি-সিরিজের বি-সাব উপহার দিয়েই যাচ্ছেন। আর এর জন্য বাংলা সাবটাইটেল ডট কম তাদের প্রতি অনেক কৃতজ্ঞ।

সর্বোপরি আশা রাখি সবাই এই বিষয়টা কে ভালোভাবে নিবেন, ধন্যবাদ সবাইকে।

Download this movie or series from

CineMoja.com