Take Off (2017) Bangla Subtitle – গল্পটি একজন স্বপ্নবাজ সেবিকার আর তার পরিবারের আর্থিক অবস্থা উন্নতির জন্যে যে ইরাকে কাজ করতে যেতে চায়

Take Off (2017) Bangla Subtitle – গল্পটি একজন স্বপ্নবাজ সেবিকার আর তার পরিবারের আর্থিক অবস্থা উন্নতির জন্যে যে ইরাকে কাজ করতে যেতে চায়


টেক অফ মুভিটির বাংলা সাবটাইটেল (Take Off Bangla Subtitle) বানিয়েছেন শাকিল মিকু। টেক অফ মুভিটি পরিচালনা করেছেন মহেশ নারায়ণ। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন মহেশ নারায়ণ এবং পি ভি শজিকুমার। ২০১৭ সালে টেক অফ মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩,৫৭৮ টি ভোটের মাধ্যেমে ৮.৩ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। টেক অফ মুভিটি বক্স অফিসে ইউ এস ৫.১ মিলিয়ন আয় করে। 

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ টেক অফ
  • পরিচালকঃ মহেশ নারায়ণ
  • গল্পের লেখকঃ মহেশ নারায়ণ এবং পি ভি শজিকুমার
  • মুভির ধরণঃ ড্রামা, থ্রিলার, একশন
  • ভাষাঃ মালায়লাম 
  • অনুবাদকঃ Shakil Miku
  • মুক্তির তারিখঃ ৭ এপ্রিল ২০১৭
  • আইএমডিবি রেটিংঃ ৮.৩/১০
  • রান টাইমঃ ১৩৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

টেক অফ মুভি রিভিউ

বলিউডের সালমান খান অভিনীত “টাইগার জিন্দা হ্যায়” আর মালায়লাম মুভি ইন্ড্রাস্ট্রির প্রোডাকশন “টেক অফ”- এর প্লটের মধ্যে সূক্ষ্ণ একটা মিল আছে। দুটো মুভিতেই মুভির মেইন ভিলেন হচ্ছে আইএস এবং আইএসের হাতে আটক নার্সদের উদ্ধার করা নিয়ে মুভির মূল প্লট।দুটো মুভির মধ্যে তুলনা করা বৃথা, কারণ টাইগার জিন্দা হ্যায় এর বাজেট আর মেকিং এর মধ্যে ঝা চকচকে একটা ব্যাপার থাকলেও টেক অফ এর প্রাণ ছিল এর গল্প। বেশ রিয়েলিস্টিক নির্মাণ টাইগার জিন্দা হ্যায় থেকে একে আলাদা রেখেছে অনেক দিক দিয়েই। যারা দেখেননি তারা আবার এটা ভেবে বসবেন না যে টাইগার জিন্দা হ্যায় এর মালায়লাম রিমেক টেক অফ। দুটোর প্লটে কিছুটা মিল থাকলেও ওভারল ঘটনা প্রবাহ সম্পূর্ন আলাদা। গল্পটি একজন স্বপ্নবাজ সেবিকার যে নিজের আর পরিবারের আর্থিক অবস্থা উন্নতির জন্যে ইরাকে কাজ করতে যেতে চায়।

কিন্তু মুসলিম সমাজে বিয়ের পরে মেয়েদের ঘরের বাইরে কাজ করতে দিতে চায়না বলে সে বিভিন্ন বাধার সম্মুখিন হয়। তবুও সে তার স্বপ্ন দেখতে ছেড়ে দেয় না। সে ইরাকে কাজ করতে যায়। এদিকে তখন ইসলামিক স্টেট নামক জঙ্গি দল ইরাকের বিভিন্ন শহর দখল করে নেয়। ভারত থেকে যারা সেবিকা হয়ে ইরাকে গিয়েছিল তাদের হাসপাতালটিও জঙ্গিরা ঘিরে ফেলে। সেবিকারা ভীষণ বিপদে পড়ে যায়। তারা ভারতীয় দূতাবাসের কাছে নিরাপত্তা সহযোগিতা চায়। দূতাবাস তাদেরকে সহযোগিতা করতে পারেনা। সমগ্র দেশ তাদের জন্য অপেক্ষা করতে থাকে।এমনি একটি ভীষণ উত্তেজনা নিয়ে নির্মিত টেক অফ সিনেমাটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি।

এই সিনেমাতে মূল সামিরা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পার্বতী। ভীষণ প্রতিভাবাবতী এই অভিনেত্রী নিজের সেরাটা দিয়েছেন এই সিনেমায়। তার সাথে আরো ছিলেন, অভিনেতা কুনচাকো বোবান এবং ফাহাদ ফাসিল।
টেক অফ সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ নারায়ন।

Similar titles

Who Am I (2014) Bangla Subtitle – হু এম আই বাংলা সাবটাইটেল
Paper Moon (1973) Bangla Subtitle – পেপার মুন বাংলা সাবটাইটেল
Red Sparrow (2018) Bangla Subtitle – সিক্রেট এজেন্টদের নিয়ে একটি মুভি
The Road Home (1999) Bangla Subtitle – দ্য রোড হোম বাংলা সাবটাইটেল
Drishyam (2015) Bangla Subtitle – দৃশ্যাম বাংলা সাবটাইটেল
A Walk to Remember (2002) Bangla Subtitle – আ ওয়াক টু রিমেম্বার বাংলা সাবটাইটেল
Forrest Gump (1994) Bangla Subtitle – একটি অনুপ্রেরণার গল্প
Premam (2015) Bangla Subtitle – একটা মহাকাব্যিক প্রেমগাঁথা
Seoul Station (2016) Bangla Subtitle – সিওল স্টেশন
The Virgin Spring (1960) Bangla Subtitle – (Jungfrukällan)
Sangathamizhan (2019) Bangla Subtitle – সাংঠামিজহান বাংলা সাবটাইটেল
Yojimbo (1961) Bangla Subtitle – যে কবিতা আজও আমাদের অনুভূতি নিয়ে খেলা করে।

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published
Website