Take Off (2017) Bangla Subtitle – গল্পটি একজন স্বপ্নবাজ সেবিকার আর তার পরিবারের আর্থিক অবস্থা উন্নতির জন্যে যে ইরাকে কাজ করতে যেতে চায়

Take Off (2017) Bangla Subtitle – গল্পটি একজন স্বপ্নবাজ সেবিকার আর তার পরিবারের আর্থিক অবস্থা উন্নতির জন্যে যে ইরাকে কাজ করতে যেতে চায়


টেক অফ মুভিটির বাংলা সাবটাইটেল (Take Off Bangla Subtitle) বানিয়েছেন শাকিল মিকু। টেক অফ মুভিটি পরিচালনা করেছেন মহেশ নারায়ণ। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন মহেশ নারায়ণ এবং পি ভি শজিকুমার। ২০১৭ সালে টেক অফ মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৩,৫৭৮ টি ভোটের মাধ্যেমে ৮.৩ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। টেক অফ মুভিটি বক্স অফিসে ইউ এস ৫.১ মিলিয়ন আয় করে। 

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ টেক অফ
  • পরিচালকঃ মহেশ নারায়ণ
  • গল্পের লেখকঃ মহেশ নারায়ণ এবং পি ভি শজিকুমার
  • মুভির ধরণঃ ড্রামা, থ্রিলার, একশন
  • ভাষাঃ মালায়লাম 
  • অনুবাদকঃ Shakil Miku
  • মুক্তির তারিখঃ ৭ এপ্রিল ২০১৭
  • আইএমডিবি রেটিংঃ ৮.৩/১০
  • রান টাইমঃ ১৩৯ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

টেক অফ মুভি রিভিউ

বলিউডের সালমান খান অভিনীত “টাইগার জিন্দা হ্যায়” আর মালায়লাম মুভি ইন্ড্রাস্ট্রির প্রোডাকশন “টেক অফ”- এর প্লটের মধ্যে সূক্ষ্ণ একটা মিল আছে। দুটো মুভিতেই মুভির মেইন ভিলেন হচ্ছে আইএস এবং আইএসের হাতে আটক নার্সদের উদ্ধার করা নিয়ে মুভির মূল প্লট।দুটো মুভির মধ্যে তুলনা করা বৃথা, কারণ টাইগার জিন্দা হ্যায় এর বাজেট আর মেকিং এর মধ্যে ঝা চকচকে একটা ব্যাপার থাকলেও টেক অফ এর প্রাণ ছিল এর গল্প। বেশ রিয়েলিস্টিক নির্মাণ টাইগার জিন্দা হ্যায় থেকে একে আলাদা রেখেছে অনেক দিক দিয়েই। যারা দেখেননি তারা আবার এটা ভেবে বসবেন না যে টাইগার জিন্দা হ্যায় এর মালায়লাম রিমেক টেক অফ। দুটোর প্লটে কিছুটা মিল থাকলেও ওভারল ঘটনা প্রবাহ সম্পূর্ন আলাদা। গল্পটি একজন স্বপ্নবাজ সেবিকার যে নিজের আর পরিবারের আর্থিক অবস্থা উন্নতির জন্যে ইরাকে কাজ করতে যেতে চায়।

কিন্তু মুসলিম সমাজে বিয়ের পরে মেয়েদের ঘরের বাইরে কাজ করতে দিতে চায়না বলে সে বিভিন্ন বাধার সম্মুখিন হয়। তবুও সে তার স্বপ্ন দেখতে ছেড়ে দেয় না। সে ইরাকে কাজ করতে যায়। এদিকে তখন ইসলামিক স্টেট নামক জঙ্গি দল ইরাকের বিভিন্ন শহর দখল করে নেয়। ভারত থেকে যারা সেবিকা হয়ে ইরাকে গিয়েছিল তাদের হাসপাতালটিও জঙ্গিরা ঘিরে ফেলে। সেবিকারা ভীষণ বিপদে পড়ে যায়। তারা ভারতীয় দূতাবাসের কাছে নিরাপত্তা সহযোগিতা চায়। দূতাবাস তাদেরকে সহযোগিতা করতে পারেনা। সমগ্র দেশ তাদের জন্য অপেক্ষা করতে থাকে।এমনি একটি ভীষণ উত্তেজনা নিয়ে নির্মিত টেক অফ সিনেমাটি সত্যি ঘটনা অবলম্বনে তৈরি।

এই সিনেমাতে মূল সামিরা চরিত্রে অভিনয় করেছেন অভিনেত্রী পার্বতী। ভীষণ প্রতিভাবাবতী এই অভিনেত্রী নিজের সেরাটা দিয়েছেন এই সিনেমায়। তার সাথে আরো ছিলেন, অভিনেতা কুনচাকো বোবান এবং ফাহাদ ফাসিল।
টেক অফ সিনেমাটি পরিচালনা করেছেন মহেশ নারায়ন।

Similar titles

Ocean’s Twelve (2004) Bangla Subtitle -ওশেন’স টুয়েলভ বাংলা সাবটাইটেল
Pete’s Dragon (2016) Bangla Subtitle – পেতে’স ড্রাগন বাংলা সাবটাইটেল
Fantastic Four (2005) Bangla Subtitle – ফ্যন্টাস্টিক ফোর বাংলা সাবটাইটেল
Battle For Sevastopol (2015) Bangla Subtitle – বেটেল ফর সেভাস্তোপল বাংলা সাবটাইটেল
The Gift (2015) Bangla Subtitle – দ্য গিফট বাংলা সাবটাইটেল
Airlift (2016) Bangla Subtitle – অক্ষয়ের ক্যারিয়ারের সেরা মুভি এটি
Death Note: L Change the World (2008) Bangla Subtitle – ডেথ নোট এল চেঞ্জ দ্য ওয়ার্ল্ড মুভিটির বাংলা সাবটাইটেল
Lolita (1997) Bangla Subtitle – লোলিতা বাংলা সাবটাইটেল
The Boy and the Beast (2015) Bangla Subtitle – (Bakemono no ko)
One Fine Spring Day (2001) Bangla Subtitle – ওয়ান ফাইন স্প্রিং ডে বাংলা সাবটাইটেল
24 (2016) Bangla Subtitle – টুয়েন্টি ফোর বাংলা সাবটাইটেল
Charlie (2015) Bangla Subtitle – চার্লি মুভির বাংলা সাবটাইটেল

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published
Website