Queen (2018) Bangla Subtitle – কুইন বাংলা সাবটাইটেল

Queen (2018) Bangla Subtitle – কুইন বাংলা সাবটাইটেল


কুইন মুভিটির বাংলা সাবটাইটেল (Queen Bangla Subtitle) বানিয়েছেন শাকিল মিকু। কুইন মুভিটি পরিচালনা করেছেন ডিজো জোস অ্যান্টনি। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন জেবিন জোসেফ অ্যান্টনি, শরিস মোহাম্মদ। ২০১৮ সালে কুইন মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১,১৯০ টি ভোটের মাধ্যেমে ৭.১ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। ৪ কোটি বাজেটের কুইন মুভিটি।

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ কুইন
  • পরিচালকঃ ডিজো জোস অ্যান্টনি
  • গল্পের লেখকঃ জেবিন জোসেফ অ্যান্টনি, শরিস মোহাম্মদ
  • মুভির ধরণঃ কমেডি, মিস্ট্রি, ক্রাইম
  • ভাষাঃ মালায়লাম
  • অনুবাদকঃ Shakil Miku
  • মুক্তির তারিখঃ ১২ জানুয়ারী ২০১৮
  • আইএমডিবি রেটিংঃ ৭.১/১০
  • রান টাইমঃ ২ ঘন্টা ৩৭ মিনিট

ডাউনলোড সাবটাইটেল

কুইন মুভি রিভিউ

মুভির নাম শুনলে মনে হতে পারে বাহুবলি টাইপ কিংবা কোন রাজা রানী নিয়া বানানো কাহিনী…কিন্তু না ভাই ওইরকম কিছু না একটু মন যোগ দিয়েদে খতে হবে আপনার প্রথম দিকে আমার কাছেকে মন লাগছে জানেন বিক্রমভেদা এবং অর্জুনরেড্ডী দেখার পর জেই ফিল টা পাইছি, জেম্নে অন্তর আত্তা কাইপ্পা উঠছে ঠিক এই ফিল টাই পাইছি। কলেজ জীবন শেষ করে ভার্সিটি লাইফ এ ঢুকার সময় টা মনে আছে?? যারা সাস্ট বা রুয়েট বা কুয়েট এ পড়ে তারা র‍্যাগিং বিষয় এ একটু ধারনা আছে। সিনিয়র জুনিয়র বিষয় টাও একটু ফিল করবেন। মুভির প্রথম দিকে। আমি হলফ করে বলতে পারি আপনি ক্যাম্পাস লাইফে যদি একটা গ্রুপ ক্রিয়েট করেন এই গ্রুপ এ যেমন একজন ওভার স্মার্ট থাকবে একটা মোটা একটা হ্যাংলা থাকবে… ঠিক তেমন ই এই মুভির গল্পে পাবেন। এই মুভির গল্পে একটা জিনিস বলে ইঞ্জিনিয়ারিং দুই প্রকার ম্যাকানিকেল আর নন ম্যাকানিকেল… কুইন মুভির গল্পে ভার্সিটি তে প্রথম ম্যাকানিকেল ব্যাচ শুরু হয় আর এই ব্যাচ এ সবাই বয়েজ। হুট করে গ্রুপ এ একটা মেয়ে আসে… আর সেই মেয়েটি ই কুইন।

দেখেন একা একটা মেয়ে একটা ব্যাচ এ টিকতে পারে না কিংবা ব্যাচ এর অন্যরা কোপারেট করে না…কিন্তু এমন ও কিছু মেয়ে আছে যাদের ব্যাবহার, হাশি এবং সরলতা আপনার ভিতর থেকে অটোমেটিক রেস্পেক্ট আসবে। কুইন সেই রকম ই একজন মেয়ে যে সবার মন জয় করে নেয়। খুব দারুন ফ্রেন্ডলি একটা ব্যাচ। এইরকম ব্যাচ দেখে আমার খুব ইচ্ছা হইছিল ইস! যদি আবার ক্যাম্পাস লাইফে ফীরে যেতে পারতাম। বন্ধু দের সাথে সেই মান-অভিমান ঝগড়া আবার সবাই মিলেমিশে জাইতাম।আমি একেবারেই প্রস্তুত ছিলাম না এইরকম হাশিখুশি ভরা একটা মুভিতে এই টাইপ টুইস্ট। সবার কেমন লাগবে জানি না কিন্তু মুভির এই টুইস্ট টা দেখে আমি মুভি দেখা বন্ধ করে দেই।

এত রাগ উঠে আমার!! আমি আর ওইদিন মুভি টা দেখি নি,পরের দিন দেখেছি।আমি টুইস্ট টা খুলে বলব না।শুধু এইটুকুই বলব যদি আমরা সবাই সচেতন হই এবং সরকার ও প্রশাসন কে বাধ্য করি যে এমন একটা সমাজ ক্রিয়েট করতে যেখানে একটা মেয়ে বাস স্টপ বা রেল স্টেশন কিংবা যে কোন জায়গায় যেকোনো সময় সেফটি ফিল করে নির্ভয় এ পথ চলতে পারে। আর প্রতিটি নারী কে শ্রদ্ধা করুন।এই মুভিটার ব্যাকগ্রাউন্ড মিউজিক মোটামুটি ভালো ছিল।

আর প্রতিটি চরিত্র একেবারে জীবন্ত করে তুলেছেন অভীনেতা রা। আর গল্প অসাধারন। এই মুভিতে অনেক গুলি সামাজিক মেসেজ আছে।একটা ভালো মুভি যেমন বিনোদোন দেয় ঠিক তেমন অনেক কিছু শিখায় ও। তাই যারা দেখেন নি দেখে ফেলুন।

রিভিউ করেছেনঃ Sam Al Mamun

Similar titles

Drishyam (2015) Bangla Subtitle – দৃশ্যাম বাংলা সাবটাইটেল
The Merciless (2017) Bangla Subtitle – ত্রিমুখী বিশ্বাস-অবিশ্বাস, সত্য-মিথ্যার খেলা
Mindhunters (2004) Bangla Subtitle-মাইন্ডহেন্টার্স একেএ মাইন্ড হান্টার্স বাংলা সাবটাইটেল
Ice Age (2002) Bangla Subtitle – আইস এজ বাংলা সাবটাইটেল
Rififi (1956) Bangla Subtitle – অনেকের চোখে ফ্রান্সের সর্বকালের সেরা মুভি এটি
Kattappanayile Rithwik Roshan (2016) Bangla Subtitle – কাত্তাপপানাইলে হৃত্বিক রোশান বাংলা সাবটাইটেল
Neram (2013) Bangla Subtitle – নিরাম (সময়) বাংলা সাবটাইটেল
It Happened One Night (1934) Bangla Subtitle – ইট হেপেন্ড ওয়ান নাইট বাংলা সাবটাইটেল
Run Lola Run (1998) Bangla Subtitle – রান লোলা রান বাংলা সাবটাইটেল
Lock, Stock and Two Smoking (1998) Barrels Bangla Subtitle – লক, স্টক অ্যান্ড টু স্মোকিং ব্যারেলস বাংলা সাবটাইটেল
Chronicles of Evil (2015) Bangla Subtitle – টুইস্টে ভরপুর একটি থ্রিলার মুভি
The Woods Bangla Subtitle – দ্যা উডস

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published
Website