What's happening?

Midnight FM (2010) Bangla Subtitle – মধ্যেরাতের রেডিও কোরিয়ান মুভি

Midnight FM (2010) Bangla Subtitle – মধ্যেরাতের রেডিও কোরিয়ান মুভি

Your rating: 0
6 1 vote

মিডনাইট এফএম কোরিয়ান ক্রাইম থ্রিলার মুভি। মিডনাইট এফএম মুভিটির বাংলা সাবটাইটেল (Midnight FM Bangla Subtitle) বানিয়েছেন রবিউল হোসাইন। মিডনাইট এফএম মুভিটি পরিচালনা করেছেন কিম সাং-ম্যান। মধ্যেরাতের এফ এম গল্পের লেখক ছিলেন কিম সাং-ম্যান নিজেই। ২০১০ সালে মিডনাইট এফএম মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ২০১৬ টি ভোটের মাধ্যেমে ৬.৬ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি। মধ্যরাতের এফএম নামটা আসলেই দারুন একটা মুভির। এমন সুন্দর নামের মুভি দেখতে এতো ভাবনা চিন্তার দরকার হবে। দেখে ফেলুন এখনই।

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ মিডনাইট এফএম
  • পরিচালকঃ কিম সাং-ম্যান
  • গল্পের লেখকঃ কিম সাং-ম্যান
  • মুভির ধরণঃ একশন, ক্রাইম, থ্রিলার
  • অনুবাদকঃ Robiul Hossain
  • মুক্তির তারিখঃ ১৪ অক্টোবার ২০১০
  • আইএমডিবি রেটিংঃ ৬.৬/১০
  • আইএমডিবি ভোটঃ ২০১৬টি
  • রান টাইমঃ ১০৬ মিনিট
  • ভাষাঃ কোরিয়ান

ডাউনলোড সাবটাইটেল

মিডনাইট এফএম মুভি রিভিউ

মুভি জগতে সবচেয়ে, থ্রিলার মুভি গুলোই বেশি পছন্দ করি। স্পেশালি সাইকো, সিরিয়াল কিলার এমন চরিত্রের নেগেটিভ গল্প নিয়ে যদি মুভি হয়। একটু অবাকই মুভিটার আইএমডিবি রেটিং নিয়ে, যাইহোক কোরিয়ান থ্রিলার মুভি গুলো দেখে কখনও হতাশ হয়নি বরং টান টান উত্তেজনা অনুভব সৃষ্টি হয়েছিল, এই কখন কি ঘটতে যাচ্ছে। চমৎকার একটি মুভি।

রেডিও শো প্রোগ্রামে আরজে এর দায়িত্বে কাজ করে আসছেন ‘কো সং ইয়াং’ নামের এক সিঙ্গেল মার্দার। আজই তার শেষ শো ছিলো। সবার মাঝে বিদায় জানাতে এসেছে লাইভ প্রোগাম এ (রাত ১২ঃ০০)। নিজের মেয়েটি তার বোনের কাছে থাকে এবং বোনের ও একটা মেয়ে আছে। রেডিও শো চলছে। লাইভ অনুষ্ঠানের মধ্যে হঠাৎ একটা কল আসে সং ইয়াং এর ফোনে। অতঃপর তাকে হুমকি দিতে থাকে (ডান সু) নামের এই ব্যক্তি। বলে, তোমার বোন ও মেয়ে আমার কাছে বন্দী আছে এখন, সুতরাং আমি যা বলছি সেটাই করতে হবে তোমার। ২০০৫ সালে যে গান টি প্রথম প্লে করছিলে সেই গানটি প্লে করো এখনই।

৫ বছর আগের প্লে করা গানের নাম মনে থাকা সম্পূর্ণ অসম্ভব একজনের আরজে জন্যে কিন্তু এটা প্লে করতেই হবে, এটার উপর নির্ভর করছে তার বোনের জীবন মরণের খেলা। গানটি খুঁজে পেতে সাহায্য করে এক ব্যক্তি যে সং ইয়াং এক পাগলা ভক্ত। অতঃপর গানটি প্লে করো কিন্তু সঠিক গান এটা নয়। এই ভুলের কারণে সেই সাইকো কিলার ডান সু, কেটেঁ ফেলে তার বোনের পায়ের আঙ্গুল। একের পর এক অদ্ভুত আর্দেশ করতে থাকে সেই সাইকো কিলার, সং ইয়াং কে৷ যদি এই আর্দেশ পালন করতে না করতে পারে সং ইয়াং, কি হবে বন্দী থাকা তার বোনের? কি ঘটতে চলছে সামনে, তার নিজের ও বোনের মেয়ের সাথে? সবচেয়ে বড় বিষয় এই সাইকো সিরিয়াল কিলার আসলই কে? কেনো সে এসব করছে?

পুরা মুভি জুড়ে, আপনাকে টান টান উত্তেজনা উপর রাখতে বাধ্য, চোখ সরাতে পাবেন নাহ। আমার মতো থ্রিলার মুভি প্রেমিকদের জন্যে ১০০% মাস্টওর্য়াচ একটি মুভি। আশা করি বাকিদের সময় টা দারুণ উপভোগ্য হবে।
পারসোনাল রেটিং ৭.৫/১০

Similar titles

Eraser (1996) Bangla Subtitle – ইরেজার বাংলা সাবটাইটেল
RoboCop (1987) Bangla Subtitle – রোবোকপ সিরিজের প্রথম মুভি এটি
X-Men United (2003) Bangla Subtitle – এক্স-মেন ইউনাইটেড বাংলা সাবটাইটেল
Tomorrowland (2015) Bangla Subtitle – টুমোরোল্যান্ড বাংলা সাবটাইটেল
Red Notice (2021) Bangla Subtitle – রেড নোটিশ
Bleeding Steel (2017) Bangla Subtitle – ব্লিডিং স্টিল বাংলা সাবটাইটেল
The Wrath (2018) Bangla Subtitle – (Yeo gok seong)
Operation Mekong (2016) Bangla Subtitle – অপারেশন মেকোং বাংলা সাবটাইটেল
Teenage Mutant Ninja Turtles: Out of the Shadows (2016) Bangla Subtitle – টিনেজ মিউট্যান্ট নিনজা টুরটলেসঃ আউট অফ দ্য শাদউস
Witness (1985) Bangla Subtitle – উইটনেস বাংলা সাবটাইটেল
Jai Simha (2018) Bangla Subtitle – যাই সিমহা বাংলা সাবটাইটেল
Bailampudi (2019) Bangla Subtitle – বাইলাম্পুডি বাংলা সাবটাইটেল

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published