What's happening?

Chappa Kurishu (2011) Bangla Subtitle – গল্পটি এতটাই দারুণ যে, আপনি অতি সহজে গল্পের যেকোন একটা অবস্থার সাথে নিজেকে মানিয়ে নিতে পারবেন

Chappa Kurishu (2011) Bangla Subtitle – গল্পটি এতটাই দারুণ যে, আপনি অতি সহজে গল্পের যেকোন একটা অবস্থার সাথে নিজেকে মানিয়ে নিতে পারবেন

Your rating: 0
5 1 vote

চাপ্পা কুড়িশু মুভিটির বাংলা সাবটাইটেল (Chappa Kurishu Bangla Subtitle)। চাপ্পা কুড়িশু মুভিটি পরিচালনা করেছেন সমীর থাহির। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন সমীর থাহির এবং উন্নি আর। ২০১১ সালে চাপ্পা কুড়িশু মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ৯৯৪ টি ভোটের মাধ্যেমে ৭.০ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ চাপ্পা কুড়িশু
  • পরিচালকঃ সমীর থাহির
  • গল্পের লেখকঃ সমীর থাহির এবং উন্নি আর
  • মুভির ধরণঃ ড্রামা
  • ভাষাঃ মালায়লাম
  • মুক্তির তারিখঃ ২৮ জুলাই ২০১১
  • আইএমডিবি রেটিংঃ ৭.০/১০
  • রান টাইমঃ ১৩০ মিনিট

    আমরা আন্তরিক ভাবে দুঃখিত, যে এই মুভির বি সাব বানিয়েছিলেন সে ই আবার সাবসিন থেকে রিমুভ করে দিয়েছে…..

    আবার যদি কেউ এই মুভির বি সাব করে তাহলে আমরা লিংক টি এখানে এড করে দিবো।

চাপ্পা কুড়িশু মুভি রিভিউ

নিজের অবস্থানে সুখী মানুষ পাওয়া দুষ্কর। আবার অনেকে এমন আছে, যারা নিজের দারিদ্য অবস্থায় থাকার দরুণ অন্যায় না করেও সহ্য করে যেতে হয় নানান অত্যাচার। যদি কখনো ভাগ্যের চাকা রুপকথার পরীর মত এসে ঐ শ্রেণীর মানুষের ভাগ্য পরিবর্তন করতে চায়!!!! সে কি চাইবে না, সে সুযোগ বরণ করে নিতে??? আমাদের জীবনের এমন এক বাস্তবতা কে থ্রিলার আঙ্গিকে উপস্থাপন করেছেন পরিচালক সামির তাহির তার নির্মিত সিনেমায়। গল্পটি এতটাই দারুণ যে, আপনি অতি সহজে গল্পের যেকোন একটা অবস্থার সাথে নিজেকে মানিয়ে নিতে পারবেন।গল্পটি কেমন নিশ্চই জানতে ইচ্ছে করছে!!!! আসুন জেনে নেই গল্পের কিছুটা অংশ:-আর্জুন পরিচয়ে নামকরা একজন ব্যবসায়ীর সন্তান। সে নিজেও অনেক প্রভাবশালী একজন ব্যবসায়ী। অধিক অর্থ আর চার্মিং লুক তাই তার প্রতি মেয়েদের আকর্ষণ ও প্রবল।

আর্জুন নিজেও মেয়েদের সাথে সময় কাটাতে খুব পচ্ছন্দ করে। পারিবারিক ভাবে এন নামের এক মেয়ের সাথে আর্জুনে বিয়ে ঠিক হলেও চুটিয়ে ঠিক ই প্রেম করে যাচ্ছেন তার ই অফিসের কলিগ সোনিয়ার সাথে।অন্যদিকে আনসারি দরিদ্র যুবক। যার মনে খুব বড় কোন আশা নেই। খুব ই সহজ-সরল ছেলে।

সামান্য বেতনে কাজ করে ডিপার্টমেন্টাল দোকানে। সেই দোকানের কর্মচারী নাফিজা কে ভালবাসলেও মুখ ফুটে বলতে ভয় পায়। আনসারির অতিরিক্ত সরলতার জন্য বিনা কারণেও তাকে বকা শুনতে হয় এবং অপমান হতে হয় আশেপাশের মানুষ থেকে। আনসারির একটাই চাওয়া লোকে তাকে সম্মান করুক।আকস্মিক ভাবে আনসারির হাতে চলে আসে আর্জুনের দামি মোবাইল। আনসারি ভেবেই পায় না দামি মোবাইল দিয়ে কি করবে?? ঐদিকে আর্জুন তার মোবাইলের জন্য পাগলের মত হয়ে গেছে। কেননা তার সে মোবাইলে আছে তার আর সোনিয়ার কিছু অন্তরঙ্গ মুহূর্ত। আনসারি আর্জুনের দুর্বলতা এই মোবাইল কে ঘিরে বুঝতে পেরে তার জীবনে জমে থাকা নানান পাগলামো তে মাতিয়ে ফেলে আর্জুন কেও।

গল্পের ফ্লো কিছুটা ধীরগতিতে শুরু হলেও পরের দিকে গল্পের আমেজে ভরে উঠবে দর্শকের মন। পরিচালকের কাজ ও দূর্দান্ত মানের।ফাহাদ ফাসিল, বিনীথ শ্রীনিবাসান দুজনেই ফাটাফাটি অভিনয় করেছে। এই মুভিতে আরো আছে অনেকের ক্রাশ নিভেথা থোমাস সহ রেমিয়া নাম্বিসান এবং রোমা ইত্যাদি।

Download this movie or series from

CineMoja.Net


Similar titles

Fear Street: Part Two – 1978 (2021) Bangla Subtitle – ফিয়ার স্ট্রিটঃ পার্ট টু – ১৯৭৮
Mother of Mine (2005) Bangla Subtitle – মাদার অফ মাইন বাংলা সাবটাইটেল
Maigret Sets a Trap (2016) Bangla Subtitle – মাইগ্রেট সেট্স এ ট্রাপ বাংলা সাবটাইটেল
Sridevi Soda Center (2021) Bangla Subtitle – শ্রীদেবী সোডা সেন্টার
Uyare (2019) Bangla Subtitle – উয়ারে বাংলা সাবটাইটেল
Nightmare Alley Bangla Subtitle – নাইটমেয়ার অ্যালি
The Hurt Locke (2008) Bangla Subtitle – দ্য হার্ট লকার বাংলা সাবটাইটেল
Fan (2019 Kannada Film) Bangla Subtitle – ফ্যান
Left Right Left (2013) Bangla Subtitle – লেফট রাইট লেফট
LavaKusha (2017) Bangla Subtitle – লাভাকুশা বাংলা সাবটাইটেল
Vive L’Amour (1994)Bangla Subtitle – (Ai qing wan sui)
Escape (2012) Bangla Subtitle – এস্কেপ বাংলা সাবটাইটেল

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published