What's happening?

Akam (2013) Bangla Subtitle – মুভিটির কাহিনি আসলে মালায়াম এ ১৯৬৭ সালের সাইকো থ্রিলার উপন্যাস “Yakshi” থেকে নেওয়া

Akam (2013) Bangla Subtitle – মুভিটির কাহিনি আসলে মালায়াম এ ১৯৬৭ সালের সাইকো থ্রিলার উপন্যাস “Yakshi” থেকে নেওয়া

Your rating: 0
6 1 vote

আকাম মুভিটির বাংলা সাবটাইটেল (Akam Bangla Subtitle)। আকাম মুভিটি পরিচালনা করেছেন শালিনী উষা নায়ার। এত সুন্দর একটা গল্পের লেখক ছিলেন শালিনী উষা নায়ার। ২০১৩ সালে আকাম মুক্তি পায় । ইন্টারনেট মুভি ডাটাবেজে এখন পর্যন্ত ১৩৭ টি ভোটের মাধ্যেমে ৬.১ রেটিং প্রাপ্ত হয়েছে মুভিটি।

সাবটাইটেল এর বিবরণ

  • মুভির নামঃ আকাম
  • পরিচালকঃ শালিনী উষা নায়ার
  • গল্পের লেখকঃ শালিনী উষা নায়ার
  • মুভির ধরণঃ থ্রিলার
  • ভাষাঃ মালায়লাম
  • মুক্তির তারিখঃ ৯ জুলাই ২০১৩
  • আইএমডিবি রেটিংঃ ৬.১/১০
  • রান টাইমঃ ৯৭ মিনিট

আমরা আন্তরিক ভাবে দুঃখিত, যে এই মুভির বি সাব বানিয়েছিলেন সে ই আবার সাবসিন থেকে রিমুভ করে দিয়েছে…..

আবার যদি কেউ এই মুভির বি সাব করে তাহলে আমরা লিংক টি এখানে এড করে দিবো।

আকাম মুভি রিভিউ

“Akam” শব্দের অর্থ হলো : “ভিতরে”। ২০১৩ তে এই মুভিটি রিলিজ পাওয়ার পরেও মুভিটি মালায়াম এ হিট হলেও আমাদের মতো মালায়াম মুভি প্রেমী দের কাছে আন্ডারেটেড রয়ে গিয়েছিল।

প্লটঃ স্রিনিবাস এবং তার গার্লফ্রেন্ড একি অফিসে জব করে। সুখে শান্তিতে দিন যাচ্ছিল তাদের। মাঝখান দিয়ে বাদ সাধলো অফিসের উচ্চপদস্থ এক সুন্দরী কর্মচারী । তার আবার স্রিনিবাস উপর ক্রাশ। স্রি এর কাছে যাওয়ার চেস্টা করতে লাগলো কিন্তু স্রি Avoid করতো খুব ভাবে। সুন্দরী চিন্তা করলো যে করেই হোক স্রি কে তার করবেই।।এদিকে স্রি এর মতো দেখতেই আরো একজন যুবক আছেন যাঁর মুখের অর্ধেক বিশ্রীভাবে পোড়া।

উনি আবার এক মেয়েকে খুব পছন্দ করতেন। মেয়েটা বস্তিতে থাকলেও পোড়ামুখের কুৎসিত লোকটা কে ভালোই লেগেছিলো। ধীরে ধীরে প্রেম আর সম্পর্ক বিয়ের দিকে গড়াই। বিয়ে তো হয় কিন্তু বিয়ের কিছুদিন কাটানোর পর কুৎসিত লোকটির মনে হলো তাঁর বউ মানুষ না, অশরীরি আত্না বা ওই জাতীয় কিছু!!!এটা তো মাত্র শুরু। মুভিটা খুব প্যাঁচালো এবং এর শেষ অংশ যে কোথায় গিয়ে থামলো তা দেখে সত্যিই স্তব্দ হয়ে গিয়েছিলাম। মনোযোগ দিয়ে না দেখলে এই মুভি বুঝা অসম্ভব।

মুভিটির কাহিনি আসলে মালায়াম এ ১৯৬৭ সালের সাইকো থ্রিলার উপন্যাস “Yakshi” থেকে নেওয়া। এই কাহিনি নিয়ে এবং একি নাম এ ১৯৬৮ তে একটি মালায়াম মুভি হয়, যেটি মালায়াম ইন্ডাস্ট্রির প্রথম এবং সর্বশ্রেস্ঠ সাইকোলজিক্যাল থ্রিলার। তবে ২০১৩ এর “Akam” এর প্লটে কিছুটা ভিন্নতা আছে এবং ক্লাইম্যাক্স পুরোপুরি Change. এবার আসি স্টার কাস্ট এ। কম বাজেটের এই মুভিটিতে স্টার কাস্ট ও খুব একটা নেই। তবে ফাহাদ ফাসিল আর আনুমল সত্যিই দারুন অভিনয় করেছেন।

সিনেমাটোগ্রাফি দারুন। এক কথায় পুরো মনোস্তাত্তিক ব্যাপার স্যাপার। তবে ব্যাকগ্রাউন্ড মিউজিক এর দিকে কিছুটা লক্ষ্য করলে বেশি ভালো হতো। কিছু জায়গায় মনে হচ্ছিল আমি কোনো ফ্রেন্জ এর মুভি দেখছি তবে তমতমে পরিবেশ টা আমার মন্দ লাগেনি। তবে আমার মতে মুভিটা প্রচুর ফার্স্ট এখানে একটি রোগের কথা বলা হয়েছে যার নাম post Dramatic Stress Disorder ! এই রোগে আক্রান্ত রোগিরা অসহায়ত্ব ভোগে, অল্প কোনো ব্যাপারে কান্না করে। হঠাৎ দূর্ঘটনায় নিজেকে কন্ট্রোল রাখতে পারে না, সবসময় ভয় কে আচ্ছন্ন করে থাকে!! এরকম একটি মারাত্তক রোগের উদাহরন এই মুভিতেই আছে!

Download this movie or series from

CineMoja.Net


Similar titles

The Chase (2017) Bangla Subtitle – দ্য চেজ বাংলা সাবটাইটেল
Unda (2019) Bangla Subtitle – উন্ডা মুভিটির বাংলা সাবটাইটেল
Nonsense (2018) Bangla Subtitle – ননসেন্স বাংলা সাবটাইটেল
Athiran (2019) Bangla Subtitle – আথিরান বাংলা সাবটাইটেল
Pizza (2012) Bangla Subtitle – পিজা বাংলা সাবটাইটেল
Mission: Impossible – Fallout (2018) Bangla Subtitle – মিশন: ইম্পসিবল – ফলআউট
Akshara (2021) Bangla Subtitle – আকশারা
Aswathama (2020) Bangla Subtitle – অশ্বত্থামা
A History of Violence (2005) Bangla Subtitle – এ হিস্ট্রি অফ ভায়োলেন্স বাংলা সাবটাইটেল
Department Q: The Keeper of Lost Causes (2013) Bangla Subtitle – ডিপার্টমেন্ট কিউঃ দ্য কিপার অফ লস্ট কজেস বাংলা সাবটাইটেল
Missing (2009) Bangla Subtitle – মিসিং বাংলা সাবটাইটেল
Hours (2013) Bangla Subtitle – আওয়ার্স বাংলা সাবটাইটেল

Leave a comment

Name *
Add a display name
Email *
Your email address will not be published